নির্বাচনের মাত্র ১৬ দিন আগে না ফেরার দেশে চলে গেলেন চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচনের মাত্র ১৬ দিন আগে না ফেরার দেশে চলে গেলেন চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী শফিকুর রহমান ভুঁইয়া (৬০)।

শুক্রবার ভোর ৫টার দিকে চাঁদপুর শহরের হাজী মহসীন রোডস্থ প্রিমিয়ার হসপিটালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন এই বিএনপি নেতা। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ বাদ আসর স্থানীয় হাসানআলী হাই স্কুল মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছেন চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মাহবুব আনোয়ার বাবলু।

আগামী ২৯ মার্চ অনুষ্ঠেয় চাঁদপুর পৌরসভার নির্বাচনের মেয়র প্রার্থী ছিলেন শফিক ভূঁইয়া। আওয়ামী লীগের নৌকা প্রতীকে জিল্লুর রহমান জুয়েল ও ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতাপাখা প্রতীকের মামুনুর রশিদ বেলালের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন বিএনপির ধানের শীষ প্রতীকের শফিকুর রহমান ভুঁইয়া।

পৌরবাসীর বক্তব্য ছিল, এবারের নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েলের সঙ্গে বিএনপি প্রার্থী শফিকুর রহমান ভুঁইয়ার হাড্ডাহাড্ডি লড়াই হবে। কিন্তু হঠাৎই তার ইন্তেকালে নির্বাচনের মোড়ই যেন ঘুরে গেল।

জানা গেছেন, বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল পর্যন্ত শহরের পুরান বাজার ৫নং ওয়ার্ড রঘুনাথপুরসহ আশপাশের এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন শফিক ভূঁইয়া। এদিন কয়েকবার অসুস্থ্য বোধ করেন। পরে রাতে আনুমানিক ১১টার দিকে অসুস্থ হয়ে (বুকে ব্যাথা অনুভব) পড়লে তাকে প্রিমিয়ার হসপিটালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৫টার দিকে তিনি ইন্তেকাল করেন।

শফিক ভূঁইয়া স্ত্রী, দুই কন্যা, এক পুত্র সন্তান, আত্মীয় স্বজন, রাজনৈতিক সহকর্মী ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার জন্ম শহরের দক্ষিণ গুনরাজদী ভুঁইয়া বাড়িতে। শহরের শহীদ জাবেদ সড়ক (ট্রাক ঘাট) নিজ বাড়িতে বসবাস করতেন।

শফিকুর রহমান ভুঁইয়া বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, চাঁদপুর জেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছিলেন। চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান তিনি।

তার মৃত্যুতে চাঁদপুর জেলা বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দলের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। শফিকুর রহমান ভূঁইয়ার মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর